• রাত ৪:০৪ মিনিট শুক্রবার
  • ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সাদিপুরে আওয়ামীলীগ নেতাকে প্যানেল চেয়ারম্যান বানাতে বিএনপির দৌড়ঝাঁপ সোনারগাঁয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন সোনারগাঁয়ে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে পূজা কমিটির সঙ্গে সেনাবাহিনীর মতবিনিময় হাফেজ জামাল উদ্দিনের মৃত্যুতে জামায়াত নেতার শোক ঢাকার গণ-সমাবেশে সোনারগাঁ থানা বিএনপির চমক সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই
সোনারগাঁয়ে চোরাই মদসহ প্রতিবন্ধি যুবক আটক-১

সোনারগাঁয়ে চোরাই মদসহ প্রতিবন্ধি যুবক আটক-১

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে চোরাই মদসহ শরিফ নামের এক প্রতিবন্ধি যুবককে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল সন্ধ্যায় তাকে উপজেলা জামপুর এলাকা থেকে আটক হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানিতে পারি প্রতিবন্ধি শরীফ তার প্রতিবন্ধিকে কাজে লাহিয়ে আইনশৃঙ্খলা বাহিনর চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ চোরাই মদ বিক্রি করে আসছিল। সেই অভিযোগের ভিত্তিতে গত শুক্রবার সন্ধ্যায় এশিয়ান হাইওয়ে বস্তল এলাকায় অভিযান চালিয়ে শরিফকে প্রতিবন্ধিকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা ব্যাগে তল্ল্যাশী কওে ১৬ লিটার চোরাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে শনিবার সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে। আটকৃকত শরিফ (২৬) টানপাড়া তালতলা জামপুর ইউনিয়নের রওশন আলী ছেলে।


Logo